শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
আমীর খসরুর শেষ ৪ মামলার জামিন শুনানি আজ

আমীর খসরুর শেষ ৪ মামলার জামিন শুনানি আজ

স্বদেশ ডেস্ক:

রাজধানীর পল্টন ও রমনা থানার নাশকতার অভিযোগে শেষ চার মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন শুনানি আজ রোববার অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে এ জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

আমীর খসরুর আইনজীবী আব্দুস সালাম হিমেল বিষয়টি জানিয়েছেন।

এর আগে গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ঢাকার সিএমএম আদালতে বিএনপি নেতা আমীর খসরুকে নাশকতার আট মামলায় গ্রেফতার দেখাতে এবং এসব মামলায় জামিন চেয়ে করা আবেদনের ওপর শুনানি করেন তার আইনজীবীরা। এর মধ্যে রাজধানীর পল্টন থানার নাশকতার মামলা ৬০(১০)২৩, পল্টন থানার নাশকতার মামলা ০৭(১১)২৩, রমনা থানার নাশকতার মামলা ২৪(১০) ২৩ ও রমনা থানার নাশকতার মামলায় ২৫(১০)২৩ বিচারক জামিন মঞ্জুর করেন।

এরপর অন্য চারটি মামলার নথি মহানগর দায়রা জজ আদালতে থাকার কারণে বিচারক নথিপ্রাপ্তি সাপেক্ষে শুনানির জন্য আজ রোববার দিন নির্ধারণ করেন।

এর আগে গত বুধবার রাজধানীর পল্টন থানায় নাশকতার অভিযোগে দায়ের করা দুই মামলায় আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন মঞ্জুর করেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হক এই আদেশ দেন।

নথি থেকে জানা গেছে, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আমীর খসরুর বিরুদ্ধে মোট ১০টি মামলা হয়। প্রথমে দু’টি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এরপর বাকি আট মামলায় তাকে গ্রেফতার দেখাতে এবং এসব মামলায় জামিন চেয়ে আবেদন করা হয়। এর মধ্যে রমনা মডেল থানায় চারটি এবং পল্টন মডেল থানায় চারটি মামলা রয়েছে। গত ২ নভেম্বর দিবাগত রাত ১টার দিকে রাজধানীর গুলশানের একটি বাসা থেকে আমীর খসরু মাহমুদ চৌধুরীকে আটক করে ডিবি। এরপর থেকে তিনি কারাগারে রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877